কৃষিবিদ গ্রুপের বিজয় দিবস

ক্রীড়া প্রতিযোগিতা ২০১৬ শুরু

কৃষিবার্তা ডেস্কঃ প্রতি বছরের ন্যায় এবারও কৃষিবিদ গ্রুপের বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা ২০১৬ শুরু হয়েছে। গত ৩ ডিসেম্বর কৃষিবিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. মোঃ  আলী আফজাল-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ গ্রুপের চেয়ারম্যান প্রফেসর ড. বফিকুল ইসলাম সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ গ্রুপের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কৃষিবিদ মোঃ তারিক হাসান, কৃষিবিদ প্রপার্টিজ লিঃ এর এমডি মোঃ আলমগীর হোসেন, পোল্ট্রি লিঃ এর এমডি মোঃ রেজাউল করিম খান টটুল। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কৃষিবিদ গ্রুপের বিভিন্ন ডিপার্টমেন্টের প্রধানগণ। এ অনুষ্ঠান চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত। ক্রীড়া প্রতিযোগিতায় কর্মকর্তা ও ষ্টাফদের ভিন্ন ভিন্ন দল ক্রিকেট, ফুটবল, ভলিবল, ব্যাটমিন্টন, দাবা ও ক্যারাম খেলায় অংশ গ্রহণ করবে। রাজধানীর মিপুরের চটবাড়ীস্থ কৃষিবিদ গার্ডেন সিটি মাঠে এই ক্রীড়া প্রতিযোগিতায় কৃষিবি গ্রুপের ২ শতাধিক কর্মকর্তা-কর্মচারী বিভিন্ন খেলায় অংশগ্রহণ করবে। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে খেলা শুরু হবে।

 

17-600x160

 

প্রধান অতিথির বক্তব্যে কৃষিবিদ গ্রুপের চেয়ারম্যান প্রফেসর ড. রফিকুল ইসলাম সরকার বলেন, আমাদের স্বাধীনতা অনেক কষ্টে অর্জিত হয়েছে। লক্ষ প্রাণের বিনিময়ে পাওয়া এই স্বাধীনতা তরুণদের উৎসাহ দেয়। আর বর্তমানে এই তরুন সমাজকে উৎসাহ দিতেই আমাদের এই ক্রীড়া প্রতিযোগিতা।

ক্রীড়া প্রতিযোগিতার ব্যবস্থাপনার দায়িত্বে থাকা গ্রুপের সেলস এন্ড মার্কেটিং ডিভিশন সূত্রে জানা যায়, সমাপনি দিনে কৃষিবিদ গ্রুপের কর্মকর্তা ও স্টাফদের পরিবারবর্গের জন্য পিলো পাসিং ও বিস্কুট দৌড়ের মতো বিভিন্ন আকর্ষণীয় খেলার আয়োজন রয়েছে। শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতাও অনুষ্ঠিত হবে বিজয় দিবসের দিন। এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হবে। এই ক্রীড়া প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দৈনিক ঊষার বাণী, মাসিক কৃষিবার্তা ও কৃষিবিদ টেলিভিশন।

FacebookTwitterGoogle GmailEmailYahoo MailYahoo MessengerShare

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *