কৃষিবিদ হাসপাতালের শুভ উদ্বোধন ঘোষনা করা হলো

কৃষিবার্তা ডেস্কঃ সাভার বিরুলিয়ায় গত ১৩/১০/২০১৮ কৃষিবিদ গ্রুপের হাউজিং প্রজেক্ট কৃষিবিদ ওয়েস্ট ভিউতে কৃষিবিদ গ্রুপের সব শেয়ারহোল্ডার ও ডিরেক্টরদের নিয়ে বার্ষিক সাধারণ সভা ২০১৭-১৮ ও কৃষিবিদ হাসপাতালের উদ্বোধন করা হয়েছে। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষি গবেষণা ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা মহাপরিচালক, ড. কাজী এম বদরুদ্দোজা। বিশেষ অতিথি ভারতীয় হাইকমিশনের প্রতিনিধি শিশির কোঠারী। প্রধান অতিথি অল্প সময়ে কৃষিবিদ গ্রুপের অগ্রযাত্রার ভূয়সী প্রশংসা করেন এবং পরে তার মিশন ও ভিশন বাস্তবায়নে সফলতা কামনা করেন।

বিশেষ অতিথির বক্তব্যে শিশির কোঠারী বলেন, বাংলাদেশের অগ্রযাত্রায় কৃষিবিদ গ্রুপের অনবদ্য অবদান রয়েছে। আপনাদের এই অগ্রযাত্রা আরো সুদৃঢ় হোক সেই প্রত্যাশা করছি। পরে প্রধান অতিথি ড. কাজী এম বদরুদ্দোজা কৃষিবিদ হাসপাতালের উদ্বোধন করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক

প্রধান নির্বাচন কমিশনার বিচারপতি আব্দুর রউফ, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি কৃষিবিদ গ্রুপের চেয়ারম্যান প্রফেসর ড. মো: রফিকুল ইসলাম সরকার। বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের সাবেক বিজ্ঞানী, কৃষিবিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. আলী আফজাল, কৃষি সম্প্রসারণ অধিদফতরের সাবেক মহাপরিচালক, কৃষি ফাউন্ডেশন এবং কেএমসিএসএলের চেয়ারম্যান কৃষিবিদ মো: তারিক হাসান প্রমুখ।

FacebookTwitterGoogle GmailEmailYahoo MailYahoo MessengerShare