বন্যা দূর্গত মানুষের সাহায্যার্থে এক দিনের বেতন দেবে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়

 

কৃষিবার্তা ডেস্কঃ বন্যা দূর্গত মানুষের সাহায্যার্থে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মকর্তা-কর্মচারীরা তাঁদের এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও নিজেদের সাধ্যমত ফান্ড গঠনের উদ্যোগ নিচ্ছে। বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. সেকেন্দার আলী। বন্যা দুর্গত এলাকার মানুষের সাহায্যার্থে ত্রাণ সামগ্রী হিসাবে নগদ টাকা, চাউল, চিড়া , চিনি, আলু, স্যালাইন, পানি শোধন ট্যাবলেট দেওয়া হবে। পশু চিকিৎসাসহ সবজি চারা, ধানের চারাও পর্যায়ক্রমে বিতরণ করা হবে বলে সভার সিদ্ধান্ত  গৃহীত হয়।

সভায় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. মিজানুর রহমান, প্রক্টর প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন, রেজিস্ট্রার শেখ রেজাউল করিম, কৃষি অনুষদের ডীন প্রফেসর মো. রুহুল আমিন, প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম, প্রফেসর মো. রফিকুল ইসলাম, চেীধুরী এম সাইফুল ইসলামসহ বিভিন্ন সংগঠনের নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।

উপ-উপাচার্য প্রফেসর ড. মো. সেকেন্দার আলী বলেন, “মানুষ মানুষের জন্য” এই সেøাগানকে সামনে রেখে আমরা বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছি। বিশ্ববিদ্যালয়ের পরিবারে পক্ষ থেকে যথা সাধ্য চেষ্টা করছি বন্যা দুর্গত মানুষের এই চরম বিপদের সময় পাশে থাকার। আমি বিশ্বাস করি, মানুষের এই বিপর্যয়ে সবাই আমাদেরই মতো উদ্বিগ্ন ও সাহায্যের হাত বাড়িয়ে দিতে প্রস্তুত।

FacebookTwitterGoogle GmailEmailYahoo MailYahoo MessengerShare