রিহ্যাব উইন্টার ফেয়ার ২০১৬ তে কৃষিবিদ গ্রুপের অংশ গ্রহণ

কৃষিবার্তা ডেস্ক:

গত ২১Ñ২৫ ডিসেম্বর রাজধানীর আগারগাঁও-এ অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পাঁচ দিন ব্যাপী রিয়েল এস্টেট এন্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর শীতকালীন মেলা অনুষ্ঠিত হয়। মোট ১৭৫ টি কোম্পানি তাদের কোম্পানির পক্ষে স্টল নিয়ে মেলায় অংশগ্রহণ করেন। উক্ত মেলায় কৃষিবিদ গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান কৃষিবিদ প্রোপার্টিজ লিঃ অংশগ্রহণ করেন যার স্টল নাম্বার ছিল ৬৩। এবারের মেলায় কৃষিবিদ প্রোপার্টিজ লিঃ এর স্টলে ছিল আগ্রহী ফ্ল্যাট ক্রেতাদের উপচে পড়া ভিড়। পাঁচ দিন ব্যাপী এ শীতকালীন মেলায় কৃষিবিদ প্রোপার্টিজ লিঃ ১০ টি ফ্ল্যাট বিক্রয় করে যার বাজার মূল্য প্রায় পাঁচ কোটি টাকা। এ ছাড়াও ৫০-৬০ জন ক্রেতার সাথে ফ্ল্যাট বিক্রয়ের ব্যাপারে ফলপ্রসূ আলোচনা হয়। কৃষিবিদ প্রোপার্টিজ এর পক্ষ থেকে মেলায় আসা আগ্রহী ফ্ল্যাট ক্রেতাদেরকে নতুন বছরের ক্যালেন্ডার ও ডায়েরি দিয়ে শুভেচ্ছা জানান হয়।

এছাড়াও আগ্রহী ফ্ল্যাট ক্রেতাদের জন্য কোম্পানীর নিজস্ব ব্যাবস্থাপনায় ছিল প্রজেক্ট ভিজিট এর সুযোগ।

ভিয়েতনামের নবনিযুক্ত রাষ্ট্রদূতের সঙ্গে কৃষিবিদ গ্রুপের এমডি’র সাক্ষাত

 

কৃষিবিদ গ্রুপের এমডি বিশিষ্ট কৃষিবিজ্ঞানী ড. আলী আফজাল বাংলাদেশের নবনিযুক্ত ভিয়েতনামের মাননীয় রাষ্ট্রদূত MR. TRAN VAN KHOর সঙ্গে ভিয়েতনাম দূতাবাসে সাক্ষাত করেন। গত ৪ ডিসেম্বর বুধবার সকাল সাড়ে দশটার দিকে এই সাক্ষাত অনুষ্ঠিত হয়। বৈঠকে তাঁরা কৃষিবিদ গ্রুপের ও ভিয়েতনামের রাষ্ট্রীয় কোম্পানী “VEAM CORP” এর সাথে ফেব্রুয়ারি, ২০১৬ তে স্বাক্ষর হওয়া যৌথ চুক্তির বর্তমান অগ্রগতি ও বাস্তবতা নিয়ে বিস্তারিত আলোচনা করেন। পরবর্তীতে তাঁরা ভিয়েতনামের সাথে অন্যান্য কৃষিজ ও কৃষি প্রযুক্তি সংক্রান্ত ব্যবসা ও এর সম্ভাবনা নিয়ে আলোচনা করেন।

কৃষিবিদ গ্রুপের এমডি রাষ্ট্রদূতকে গ্রুপের সার্বিক কার্যক্রম সম্পর্কে সংক্ষিপ্ত ধারণা দেন এবং তাঁকে গ্রুপের বিভিন্ন প্রকল্প ও কর্পোরেট অফিস পরিদর্শন করার আমন্ত্রণ জানান।

MR. TRAN VAN KHOAর এই আমন্ত্রণ আন্তরিকতার সাথে গ্রহণ করেন এবং শীঘ্রই পরিদর্শনে আসার আগ্রহ ব্যক্ত করেন।

সংক্ষিপ্ত এই বৈঠকে আরও উপস্থিত ছিলেন নবাব সলিমুল্লাহ একাডেমির সভাপতি আব্দুল জব্বার, দূতাবাস-সেক্রেটারি প্রমুখ। -প্রেস বিজ্ঞপ্তি

FacebookTwitterGoogle GmailEmailYahoo MailYahoo MessengerShare

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *